খৃষ্টধর্মের স্বরূপ [Khristodhormer Shorup]

খৃষ্টধর্মের স্বরূপ [Khristodhormer Shorup]

বর্তমান পৃথিবীতে ইসলাম ব্যতীত কোনো ঐশী ধর্মই অবিকৃত থাকেনি। এবং তা থাকারও কথা নয়। কারণ ইসলামের আগমনে অন্য সকল ধর্ম রহিত হয়ে গেছে। আল্লাহ পাক ইসলামকেই একমাত্র ধর্ম হিসেবে মনোনীত করেছেন। সকল ধর্মকেই তার অনুসারীগণ বিকৃত করেছে। সবচেয়ে বেশি বিকৃতির শিকার হয়েছে খৃষ্টধর্ম। কারণ এক সময়ে যারা এ ধর্মের চরম বিরোধী ছিল, যারা এ ধর্মকে সমূলে ধ্বংস করতে চেয়েছিল, তারাই পরবর্তী সময়ে দাবি করে বসল, যে আমরাই এ ধর্মের প্রকৃত অনুসারী ও ব্যাখ্যাতা। তাদের ব্যাখ্যা যদিও হযরত ঈসা আলাইহিস সালাম-এর আনীত দ্বীনের সম্পূর্ণ বিপরীত ছিল। হযরত ঈসা আলাইহিস সালাম কখনো তাওহীদপরিপন্থী ত্রিত্ববাদের প্রবক্তা ছিলেন না। প্রথম প্রথম এই বিপরীতপন্থী লোকেরা বিপুল বাধার সম্মুখীন হলেও পরবর্তীতে তাদের বিপরীত ও বিকৃত মতই খৃষ্টধর্মের আসল বলে প্রচার লাভ করে।

এ কথাটি খৃষ্টধর্মের প-িতদের রচনা থেকে সুন্দর গোছালোভাবে উপস্থাপন করেছেন শাইখুল ইসলাম মুফতী মুহাম্মাদ তাকী উসমানী দামাত বারাকাতুহুম। অতএব খৃষ্টধর্ম সম্পর্কে সম্যক অবগতিলাভের জন্য এ কিতাবটি পাঠ করা প্রয়োজন।

What is christianity ? What is its reality? Is this the religeon preached by Great Prophet Isa (pbuh)? How did it turn into Paulism? Muslims should also know these answers. Shaikhul Islam Mawlana Taqi Uthmani Saheb (Db) spent years studying christianity. This book is the Bengali translation of his article called 'Isaiyat kya Hai'. Readers will get to know about the history of christianity, its early days, its rise to power, crusades, saints and their different versions of Bible and different phases of its transformation.

Write a review

Please login or register to review
  • Tk. 150.00

Tags: Khristodhormer Shorup