মাজালিসে মুফতিয়ে আযম [Majalise Muftie Azam]

মাজালিসে মুফতিয়ে আযম [Majalise Muftie Azam]

মুফতী মুহাম্মাদ শফী রহ. এক বিস্ময়কর ব্যক্তিত্ব। এই উপমহাদেশের প্রতিটি মুসলিম পরিবারের জন্য তাঁর অসাধারণ অবদান রয়েছে। সাধারণভাবে আকাবিরে উলামায়ে দেওবন্দের সোহবত এবং বিশেষভাবে হাকীমুল উম্মত হযরত থানভী রহ.-এর সোহবত হযরত মুফতী ছাহেব রহ.কে বাহ্যিক ইলমী উন্নতির মতো আধ্যাত্মিক দিক দিয়েও উন্নতির চরম শিখরে পৌঁছে দেয়। ফলে তিনি যখন হিজরত করে পাকিস্তান চলে যান, তখন সেখানে আল্লাহ পাক তাঁর মাধ্যমে দ্বীনী ইলমের মারকায ‘দারুল উলূম করাচী’ প্রতিষ্ঠা করান। যে প্রতিষ্ঠানের মাধ্যমে হাজার হাজার তালিবুল ইলমের জ্ঞানপিপাসা নিবারণের ব্যবস্থা হয়। অপরদিকে হাজারো খোদাপ্রেমিকের হৃদয়ে আল্লাহ পাকের মহব্বত ও ভয়ের চেরাগ প্রজ্বলিত করে তাদের মিল্লাতের রাহবার হিসেবে গড়ে তোলেন। 

হযরত মুফতী মুহাম্মাদ শফী ছাহেব রহ. কী রকম দরদ, মহব্বত, ব্যাকুলতা ও যৌক্তিকতার সাথে মানুষকে দ্বীনের কথা, আল্লাহর পথের কথা  শোনাতেন, রাহনুমায়ী করতেন, তার কিছু ঝলক আমাদের বর্তমান আয়োজন “মাজালিসে মুফতীয়ে আযম” পাঠ করলে অনুধাবন করা যাবে।

এ কিতাব সংকলন করেছেন, মুফতী মুহাম্মাদ শফী রহ.-এর বিশিষ্ট ও স্নেহধন্য খলীফা, দারুল উলূম করাচীর সম্মানিত উস্তায মুফতী আব্দুর রউফর সখ্রবী ছাহেব দামাত বারাকাতুহুম। এ কিতাব আল্লাহ পাকের মুহাব্বত ও নৈকট্যপ্রত্যাশী সকলের জন্যই অপূর্ব এক দস্তরখান।

Write a review

Please login or register to review
  • Tk. 580.00

Available Options